1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসিবিহীন বার্সেলোনা হোঁচট খেলো দ্বিতীয় ম্যাচেই

  • আপডেট টাইম : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২০৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বার্সা ছেড়ে মেসি এখন পিএসজিতে একথা সবারই জানা। তবে মেসিবিহীন সময়টা ভালো যাচ্ছেনা কাতালানদের। স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমে মেসিবিহীন নিজেদের দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলেছে বার্সেলোনা। অ্যাথলেটিক বিলবাও’র বিপক্ষে পিছিয়ে পড়েও ড্র করেছে ১-১ গোলে।

তবে ম্যাচে বলের দখল বেশি রেখেছিল বার্সা। কিন্তু বল দখলে রেখেও যেন শূণ্যতা যেন সেই মেসির জায়গাতেই। আক্রমণ ও গোলের সুযোগ তৈরি করতে হিমশিম খেতে হয়েছে কাতালানদের। এদিকে আক্রমণ ও গোলের সুযোগ বেশি তৈরি করেছিল বিলবাও। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু-দল।

ঘরের মাঠে প্রথমার্ধে বেশ কিছু গোলের সুযোগ তৈরি করলেও জালের নাগাল পায়নি বিলবাও। তবে বিরতির পর ঠিকই জালের নাগাল পায় তারা। ম্যাচের ৫০ মিনিটের মাথায় ইকের মুনিয়ানের কর্নার থেকে হেডে বল জালে জড়ান মার্টিনেস।

৭৫ মিনিটের মাথায় সমতা ফেরায় বার্সেলোনা। এ সময় রবের্তোর পাস থেকে বল পেয়ে ডি বক্সে ঢুকে জোড়ালো শট নেন মেমফিস দীপে। বিলবাওয়ের গোলরক্ষকের হাত ছুঁয়ে বল জালে আশ্রয় নেয়। কাতালানদের হয়ে এটা ছিল ডাচ তারকা মেমফিসের প্রথম গোল।

অবশ্য ম্যাচের শেষ দিকে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বার্সেলোনা। কিন্তু সেটি কাজে লাগাতে পারেননি মেমফিস। উল্টো যোগ করা সময়ে বিলবাও-এর উইলিয়ামসকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সার এরিক গার্সিয়া।

শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..